সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
তিন পাণ্ডবকে নিয়ে বিপিএলে শক্তিশালী দল গড়লো ফরচুন বরিশাল

তিন পাণ্ডবকে নিয়ে বিপিএলে শক্তিশালী দল গড়লো ফরচুন বরিশাল

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ গত দুই বিপিএল সাকিব আল হাসানের অধীনে ফাইনালে উঠেও শিরোপা জিততে পারেননি ফরচুন বরিশাল। তাই এবার সাকিবের সঙ্গে চুক্তি নবায়ন করেনি ফ্র্যাঞ্চাইজিটি। তার পরির্বতে টাইগারদের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে দলে নিয়েছে বরিশাল। আগের খেলোয়াড় থেকে মিরাজ ও মাহমুদুল্লাহকে ধরে রেখে এবং ড্রাফট থেকে মুশফিকুর রহিমকে দলে ভিড়িয়ে শক্তিশালী দল গঠন করেছে ফরচুন বরিশাল।

রোববার রাজধানীর রেডিসন ব্লু হোটেলে সাত দলকে নিয়ে বিপিএলের দশম আসরের জন্য প্লেয়ার্স ড্রাফট আয়োজন করেছিলো বিসিবি। যেখানে এ ক্যাটাগারি সর্বোচ্চ ৮০ লাখ টাকা মূল্যে সবার শীর্ষ ছিলেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। তাকে দলে নিয়ে, তিন পান্ডবের দলে রূপান্তরিত হয়েছে ফরচুন বরিশাল।

এছাড়াও তারা দেশি খেলোয়াড় মধ্যে সৌম্য সরকারকে দলে নিয়ে চমক দিয়েছে। দেশিদের পাশাপাশি বিদেশিদের দলের নিয়ে কুমিল্লা ও রংপুরের মতো বড় দলদের টেক্কা দিয়েছে তামিম ইকবালের দল।

দেশি খেলোয়াড়: তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, রকিবুল ইসলাম জুনিয়র, প্রিতম কুমার, তাইজুল ইসলাম ও প্রান্তিক নাবিল।

বিদেশি খেলোয়াড়: শোয়েব মালিক (পাকিস্তান), পল স্ট্রালিং (আয়ারল্যান্ড), ফাখারজামান (পাকিস্তান), মোহাম্মদ আমির (পাকিস্তান), আব্বাস আফ্রিদি (পাকিস্তান), ইব্রাহিম জাদরান ( আফগানিস্তান), দুনিথ ওয়াল্লেলাগে (শ্রীলঙ্কা), ইয়াননিক চারিথ (শ্রীলঙ্কা) ও দিনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা)।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net